বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগঞ্জে স্বাধীনতা দিবসে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রামগঞ্জে ০৩ প্রতিষ্ঠানকে ১১হাজার টাকা জরিমানা রামগঞ্জে মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা রামগঞ্জ প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি কে জেড ফোর্স কর্তৃক সংবর্ধনা ও ঈদ উপহার রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫টি ট্রলি আটক রামগঞ্জে কোরআনে হাফেজদের মাঝে যুবলীগ নেতার রান্না করা খাবার বিতরন লক্ষ্মীপুরে ভিক্ষুকের কোলে ৬ মাসের শিশুকে রেখে, একটু আসি বলে ফেরেননি মা রামগঞ্জে মৎস্য চাষে বাঁধা, গ্রামপুলিশসহ আহত ৪ রামগঞ্জে নুরু বীজ ও বাবুল বীজ ভান্ডারে ১০ হাজার টাকা জরিমানা সকলের সমন্বয়ে আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করতে হবে: আনোয়ার খান এমপি রামগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত রামগঞ্জে দুর্বৃত্তের আগুনে পুড়লো দিনমজুরের বসতঘর বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে বরদাস্ত করা হবে না, ড. আনোয়ার হোসেন খান এমপি রামগঞ্জে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ১৪২তম শাখার উদ্বোধন রামগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত রামগঞ্জে জয়পুরা এস আর এম এস উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত রামগঞ্জে বস্তাবন্দী মানুষের মাথার খুলি ও কঙ্কাল উদ্ধার রায়পুরে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক কিশোর নিহত, আহত ১০ রামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত



লকডাউন বাড়ল, তবে স্বাস্থ্যবিধি মেনে চলবে গণপরিবহন

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৬১৩ Time View

রামগঞ্জ কন্ঠ ডেক্স,২৩মেঃ সরকার ঘোষিত করোনা মহামারি মোকাবিলায় চলমান বিধিনিষেধের মেয়াদ ৩০ মে মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়েছে। তবে লকডাউন বাড়লেও এবার অর্ধেক যাত্রী নিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে পারবে সবধরনের গণপরিবহন। এছাড়া হোটেল ও রেস্তোরাঁতেও সীমিত পরিসরে বসে খাওয়া যাবে।

 

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে রোববার (২৩ মে) বেলা ১২টার দিকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

মন্ত্রিপরিষদ বিভাগ এর আগে বিধিনিষেধ আরও সাত দিন বাড়িয়ে ৩১ মে পর্যন্ত বহাল রাখার সুপারিশ করেছিল। এ সংক্রান্ত একটি প্রস্তাব অনুমোদনের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়। জাতীয় কারিগরি পরামর্শক কমিটিও বিধিনিষেধের মেয়াদ বাড়ানোর পক্ষে ছিল।

 

জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ শহিদুল্লা গণমাধ্যমকে বলেন, গত ১৮ মে’র পর আর কোনো আপডেট নেই। মিটিংও হয়নি। আমাদের মূল ফোকাস স্বাস্থ্যবিধি মানার জন্য সরকারের সর্বোচ্চ প্রচেষ্টা নেওয়া। স্বাস্থ্যবিধি না মানলে বিপদ আছে।

তিনি আরও বলেন, টিকা কার্যক্রম জোরদার করতে হবে। আমাদের টার্গেট ১২ কোটি টিকা প্রদান। এটা নিশ্চিত করতে হবে। ঈদের সময়ের পরিস্থিতির কারণে সংক্রমণ বেড়ে যাওয়া শঙ্কাটা এখনও আছে। আমরা এই মাসের শেষ সপ্তাহ থেকে পুরো জুন মাসই ঝুঁকির মধ্যে আছি।



More News Of This Category



© All rights reserved © 2020 banglahost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin