বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম
রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে রামগঞ্জ কন্ঠ”র সম্পাদক কবির সাধারণ সম্পাদক নির্বাচিত সাবেক কর কমিশনার সুলতান মাহমুদের বিরুদ্ধে তদন্ত শুরু রামগঞ্জে স্বপ্ন’র অত্যাধুনিক আউটলেট উদ্বোধন রামগঞ্জে করপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি পারভেজ, সম্পাদক হৃদয় রামগঞ্জে ভাটরা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন: সভাপতি-শেখ জীবন, সম্পাদক- ফারুক মাহামুদ রামগঞ্জে ৫ম বর্ষপূর্তি উপলক্ষে সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ রামগঞ্জে মাদ্রাসার উদ্যোগে উদ্বোধনী ক্লাস ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত বাংলাদেশে বিনামূল্যে বই বিতরণ বিশ্বে রোল মডেল- ড. আনোয়ার হোসেন খান রামগঞ্জে জামালপুর সুন্নাহ্ তা’লীমুল কোরআন মাদ্রাসার বার্ষিক ফলাফল, পুরস্কার ও বিনামূল্যে বই বিতরণী অনুষ্ঠিত রামগঞ্জে রাহমানিয়া মাদ্রাসার উদ্যোগে ১২তম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে যুবলীগ নেতা হত্যা মামলায় ৫ নেতা কারাগারে রামগঞ্জে পারিবারিক বিরোধে শিক্ষিকাকে পিটিয়ে জখম জেলা আ.লীগের সম্মেলন আজ, শীর্ষ পদে লড়ছেন রামগঞ্জের দুই সিনিয়র নেতা রামগঞ্জে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন উদ্ভোধন প্রতিদ্বন্দ্বিতা থাকবে, প্রতিহিংসা নয়- আওয়ামিলীগের প্রস্তুতি সভায় সিনিয়র নেতৃবৃন্ধ রামগঞ্জে ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি অপূর্ব সাহা, সম্পাদক অমৃত লাল রামগঞ্জে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত রামগঞ্জ উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা স্থগিত গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রান গেলো ভাইবোনের রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যায় উন্নীতকরন



প্রেমিকার ব্যাগে প্রেমিকের মরদেহ, ‘চরিত্রহীন’ বলায় হত্যা

রামগঞ্জ কন্ঠ অনলাইন ডেক্স
  • Update Time : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৩৬৭ Time View
স্থানীয় পুলিশের হাতে আটক নারী। ছবি: সংবাদ প্রতিদিন

ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদ নামক এলাকায় প্রেমিককে গলা কেটে হত্যা করলেন এক নারী। হত্যার পর ওই তরুণের মরদেহ ট্রলি ব্যাগে ভরে লোপাট করার চেষ্ঠা করেন। কিন্তু স্থানীয় পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

আজ মঙ্গলবার (৯ আগস্ট) ভারতের স্থানীয় গণমাধ্যম গাজিয়াবাদ পুলিশের বরাত দিয়ে বলছে, অভিযুক্ত নারীর নাম প্রীতি শর্মা।

চার বছর আগে স্বামীর কাছ থেকে আলাদা হন তিনি। এরপর ২৩ বছরের ফিরোজ আলিয়াস চান্নির সঙ্গে সম্পর্কে জড়ান। তারপর থেকেই ফিরোজের সঙ্গে লিভ-টুগেদার করছিলেন তিনি।

পুলিশি জিজ্ঞাসাবাদে খুনের দায়ে অভিযুক্ত ওই নারী জানিয়েছেন, বেশ কিছুদিনের লিভ-টুগেদারের পর ফিরোজকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাতে রাজি ছিলেন না ফিরোজ। এরপরেও বিয়ের জন্য জোর দেওয়ায় প্রীতি ও ফিরোজের মধ্যে ঝগড়া হয়। সেই সময় প্রীতিকে ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করেন ফিরোজ। তখন মেজাজ হারিয়ে ক্ষুর দিয়ে ফিরোজের গলা কাটেন প্রীতি।

হত্যা করেই থেমে যাননি প্রীতি। মরদেহ লুকিয়ে ফেলার চেষ্টাও করেন তিনি। এর জন্য প্রীতি একটি ট্রলি ব্যাগ কেনেন। ওই ট্রলি ব্যাগে ফিরোজের দেহ ভরে রবিবার তা ফেলার জন্য বের হয়েছিলেন। সেই কারণেই গাজিয়াবাদ স্টেশন থেকে ট্রেন ধরতে গিয়েছিলেন। সেখানে ধরা পড়েন পুলিশের হাতে। পুলিশের তল্লাশিতে ট্রলি ব্যাগে মৃতদেহের হদিশ মেলে। সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয় প্রীতি শর্মাকে।

গাজিয়াবাদ পুলিশের জ্যেষ্ঠ পুলিশ সুপার (এসএসপি) মুনিরাজ জি জানিয়েছেন, ওই নারী দায় স্বীকার করেছেন। জিজ্ঞাসাবাদের সময়, ওই নারী জানিয়েছেন ওই তরুণের মরদেহ ছিল লিভ-টুগেদারের সঙ্গীর।

সূত্র: এনডিটিভি, সংবাদ প্রতিদিন।



More News Of This Category



© All rights reserved © 2020 banglahost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin