শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম
রামগঞ্জে স্বাধীনতা দিবসে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রামগঞ্জে ০৩ প্রতিষ্ঠানকে ১১হাজার টাকা জরিমানা রামগঞ্জে মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা রামগঞ্জ প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি কে জেড ফোর্স কর্তৃক সংবর্ধনা ও ঈদ উপহার রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫টি ট্রলি আটক রামগঞ্জে কোরআনে হাফেজদের মাঝে যুবলীগ নেতার রান্না করা খাবার বিতরন লক্ষ্মীপুরে ভিক্ষুকের কোলে ৬ মাসের শিশুকে রেখে, একটু আসি বলে ফেরেননি মা রামগঞ্জে মৎস্য চাষে বাঁধা, গ্রামপুলিশসহ আহত ৪ রামগঞ্জে নুরু বীজ ও বাবুল বীজ ভান্ডারে ১০ হাজার টাকা জরিমানা সকলের সমন্বয়ে আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করতে হবে: আনোয়ার খান এমপি রামগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত রামগঞ্জে দুর্বৃত্তের আগুনে পুড়লো দিনমজুরের বসতঘর বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে বরদাস্ত করা হবে না, ড. আনোয়ার হোসেন খান এমপি রামগঞ্জে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ১৪২তম শাখার উদ্বোধন রামগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত রামগঞ্জে জয়পুরা এস আর এম এস উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত রামগঞ্জে বস্তাবন্দী মানুষের মাথার খুলি ও কঙ্কাল উদ্ধার রায়পুরে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক কিশোর নিহত, আহত ১০ রামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত



দেশের উপর শকুনের নজর পড়ছে, প্রতিদিন কিছু না কিছু দুর্ঘটনার খবর পাবেন- ব্যারিস্টার বাহার

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৫৩ Time View

রামগঞ্জ কন্ঠ, রামগঞ্জ, লক্ষ্মীপুরঃ দেশবাসী আপনারা প্রস্তুত থাকেন এখন থেকে প্রতিদিন কিছু না কিছু দুর্ঘটনার খবর পাইবেন কারন দেশের উপর শকুনের নজর পড়ছে !
আমরা ইতিহাস পড়ি না, ইতিহাস থেকে শিক্ষা গ্রহন করি না ।দেশের উন্নয়ন হইতেছে কেন ? এইটাই হলো কাল !

পদ্মা সেতু কেনো হলো ? বিদুৎ এ স্বয়ং সম্পূর্ন কেন হলো ? খাদ্যে স্ব নিরভরতা কেন হলো ? বংগবন্ধু সেটেলাইট কেনো আকাশে থাকবে ? শেখ হাছিনার দেশ উন্নয়ন হবে কেন ? কেন বাংগালিরা মাথা উঁচু করে দাঁড়াবে ?
এই সব যাহারা মনে প্রানে মেনে নিতে পারছে না ।
১৯৭১ সালে এই দেশের স্বাধীনতা চায় নাই । এই দেশের জনগন কে পেয়ারে পাকিস্তানের গোলাম বানিয়ে রাখার স্বপ্নে ব্যাস্ত ছিলো । এখনো আছে। ঐ চিহ্নিত কুলাংগারে ছেলেরা কি ভাষায় কথা বলছে ! বিদেশের মাটিতে বসে দেশের বিরুদ্ধে মিথ্যা প্রচার করছে ! ইউটিউবে , ফেইসবুকে পুরান মিথ্যা ছবি এডিট করে নিরিহ জনগনকে বোকাবানাইয়া সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলছে !

কথা গুলি ফেসবুক স্ট্যাটাসসে তুলে ধরেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার আইনজীবি, তিতুমির সরকারী কলেজের ছাত্রলীগের পর পর তিন কমিটি সভাপতি, ছাত্র সংসদের ছাত্রলীগ প্যানেলের ভিপি প্রার্থী, কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য , ৮০ ও ৯০ দশকের ঢাকার রাজপথের লড়াকু সৈনিক বর্তমান যুক্তরাজ্য আওয়ামী আইনজীবি পরিষদের নেতা তৌহীদুল ইসলাম বাহার।

তিনি আরো লিখেন- তাহারা বাঙালীর সকল ক্ষতি করেও নির্লজ্জ ভাবে বিভিন্ন সময়ে বিভিন্ন দল গঠন করে সরকারে থেকে নিজের আখের গোছানোর কাজ ছাড়া আর কিছুই করেতে পারে নাই। আপনারা কি মনে করেন তাহারা বসে আছে ? না বসে নাই।
নির্বাচন সামনে, এবার তাহারা চতুর্দিক বন্দনায় দিয়া শেখ হাসিনার বিরুদ্ধে নামছে ! তাই এইগুলি হলো তার আলামত !

বাংলাদেশে কোন কিছুর অভাব ,ঘাটতি নাই তার পরেও বর্তমান বাজারে তৈল, চাল, সহ সকল নিত্য প্রয়োজনীয় জিনিষ উধাও করে ফেলছে ! কে করছে ? কি তাদের উর্দেশ্য ? একটু ঠান্ডা মাথাঁয় চিন্তা করলে উত্তর মিলাতে পারবেন।

একটু পিছনের দিকে তাকালে দেখবেন বঙ্গবন্ধুর সরকার কে উৎখাতের জন্য তাহারা বানিজ্য ও খাদ্যকে বাচাই করে নিয়েছিলো ! ঐ সময় খাদ্য সচিব যে ছিলো তিনি আব্দুল মোমেন বর্তমান বিএনপির নেতা ডঃ মইন খানের পিতা পরবর্তীতে জিয়া তাহাকে খাদ্য মন্ত্রী হিসাবে প্রমোশন দেন।
বানিজ্য মন্ত্রী খন্দকার মোস্তাক সেই খুনি কখনো মন্ত্রণালয়ে যাইতেন না ! ষড়যন্ত্র করে ঘুঁটি চালতে মিস করে নাই অথৎ এবার বুঝেন যা হবার তাই ঘটে গেলো !

মনে রাখবেন ষড়যন্ত্র যাহারা করে তাদের ধরা যায় না, তাহারা দুরে থাকে ধরা চোয়ার বাহিরে থাকে। কল কাঠি নাড়ে । তবে যাহারা পত্যক্ষ ঘটনার সাথে কাজ করে তাদের ধরা যায়। বা চিহ্নিত করা যায়। যদি ঘটনা সফল লাভ করে তখন তাহারা ভ্যানিফিসারি হিসাবে জনসমুক্ষে প্রকাশ বা উপস্হিত হয়।
১৯৭৫ সালে আমরা তাদের দেখতে পাই ! তাহারা এক রাত্রে দেশটা কে পাকিস্তান বানিয়ে ফেললো !
এরাই ১৯৭৫ সালের হাতিয়ার গর্জে উঠুক আর একবার বলে শ্লোগান দিচ্ছে ! বিশ্ববিদ্যালয় নিরিহ মায়ের সন্তানের লাশ নিয়ে খেলতে চায় !

রাজনীতিতে দল হিসাবে আওয়ামীলীগের যথেষ্ট ব্যর্থতা আছে ! পুরাতন ত্যাগী যোগ্যনেতা কর্মীদের মুল্যায়ন না করে নগদ নারায়নের বিনিময়ে সমাজের অচল লোভীদের পদায়ন করেছে। এইটা দল এখন বুঝবে না । জন নেত্রী শেখ হাসিনা যে উন্নয়নের কাজ করেছে বাংলাদেশে ১০০ বৎসরে কোন সরকার চিন্তাই করতে পারবে না।

এলাকায় সালিশি বানিজ্য, মানুষের বিভিন্ন ভাতা পেতে উৎকোচ, বিদেশ থেকে আসা লোকদের বেকায়দায় ফেলে টাকা উপার্জন সহ সকল বদনাম আজ দল হিসাবে আওয়ামীলীগের কাঁধে পড়ছে ! তাই দলে এই দিকে নজর দেওয়া জরুরী।

বড় লেখা লেখে লাভ নাই ! আপনারা সহজে বুঝে নিন।

তবে সব সময়ে আমার একটা দাবী ছিলো বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রের সাথে যাহারা জড়িত ছিলো তাদের কে চিহ্নিত করতে, একটি শক্তিশালী কমিশন গঠন করার বিকল্প কিছুই নাই । ভুলত্রুটি হলে ক্ষমা দৃষ্টি দিয়ে দেখবেন ।



More News Of This Category



© All rights reserved © 2020 banglahost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin