বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
রামগঞ্জে স্বাধীনতা দিবসে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রামগঞ্জে ০৩ প্রতিষ্ঠানকে ১১হাজার টাকা জরিমানা রামগঞ্জে মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা রামগঞ্জ প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি কে জেড ফোর্স কর্তৃক সংবর্ধনা ও ঈদ উপহার রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫টি ট্রলি আটক রামগঞ্জে কোরআনে হাফেজদের মাঝে যুবলীগ নেতার রান্না করা খাবার বিতরন লক্ষ্মীপুরে ভিক্ষুকের কোলে ৬ মাসের শিশুকে রেখে, একটু আসি বলে ফেরেননি মা রামগঞ্জে মৎস্য চাষে বাঁধা, গ্রামপুলিশসহ আহত ৪ রামগঞ্জে নুরু বীজ ও বাবুল বীজ ভান্ডারে ১০ হাজার টাকা জরিমানা সকলের সমন্বয়ে আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করতে হবে: আনোয়ার খান এমপি রামগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত রামগঞ্জে দুর্বৃত্তের আগুনে পুড়লো দিনমজুরের বসতঘর বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে বরদাস্ত করা হবে না, ড. আনোয়ার হোসেন খান এমপি রামগঞ্জে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ১৪২তম শাখার উদ্বোধন রামগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত রামগঞ্জে জয়পুরা এস আর এম এস উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত রামগঞ্জে বস্তাবন্দী মানুষের মাথার খুলি ও কঙ্কাল উদ্ধার রায়পুরে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক কিশোর নিহত, আহত ১০ রামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত



এবার প্রেমের টানে রায়পুরে ইন্দোনেশিয়ার তরুণী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ২৬২ Time View

রায়পুর প্রতিনিধি, রামগঞ্জ কন্ঠ, রায়পুরঃ ফেসবুকে পরিচয়, তারপর প্রেম। এবার সেই প্রেমের টানে বাংলাদেশে ছুটে এসেছেন ফানিয়া আইঅপ্রেনিয়া নামে এক ইন্দোনেশিয়ান তরুণী।

গতকাল সোমবার (৭ মার্চ) বিকেলে ইন্দোনেশিয়া থেকে একটি ফ্লাইটে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে আসে। সেখান থেকে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার রাখালিয়া গ্রামে রাসেল আহমেদের কাছে আসেন।

ফানিয়া ইন্দোনেশিয়ার দিপক এলাকার পাউদি হেলমি ও ফিসুনয়াদি ইসনা ওয়াপি দম্পতির মেয়ে। তিনি সেখানে একটি কল সেন্টারে চাকরি করেন। রাসেল আহমেদ রায়পুর উপজেলার রাখালিয়া গ্রামের মো. মনির হোসেনের ছেলে। পেশায় তিনি একজন গার্মেন্টস ব্যবসায়ী।

জানা গেছে, প্রায় চার বছর আগে ফেসবুকের মাধ্যমে ফানিয়ার সঙ্গে রাসেলের পরিচয়, বন্ধুত্ব ও ঘনিষ্ঠতা। একপর্যায়ে তা অদেখার দূরত্ব ঘুচিয়ে প্রেমের সম্পর্কে গড়ায়।

রাসেল জানান, চার বছর প্রেম করার পর বিয়ের জন্য সূদূর ইন্দোনেশিয়া থেকে বাংলাদেশে পাড়ি জমান ফানিয়া। ভবিষ্যতে স্ত্রীকে নিয়ে বাংলাদেশে স্থায়ীভাবে বসবাসের ইচ্ছা আছে তার, তবে আপাতত নয়। দুই মাসের ছুটি নিয়ে এসেছেন ফানিয়া। ছুটি শেষে চলে যেতে হবে আবার ইন্দোনেশিয়ায়। তবে একসময় ফানিয়াকে নিয়ে স্থায়ীভাবে বাংলাদেশে বসবাস করতে চান তিনি। ফানিয়াও বাংলাদেশে থাকার ব্যাপারে আগ্রহী।

মঙ্গলবার (৮ মার্চ) সকালে রায়পুরের রাখালিয়া গ্রামে রাসেল আহমেদের বাড়ি গিয়ে দেখা যায় রাসেলের পরিবারের সঙ্গে গল্প করছেন ফানিয়া।

তিনি জানান, রাসেলের প্রতি গভীর ভালোবাসার টানে বাংলাদেশে এসেছেন। তিনি তার সঙ্গে বিবাহে আবদ্ধ হতে চান। বিষয়টি তিনি তার মা-বাবকে জানিয়েছেন। তিনি এদেশের মানুষের আতিথেয়তা ও ভালোবাসায় মুগ্ধ। ফানিয়া বাংলা জানেন। তবে বলতে পারেন না। আস্তে আস্তে বাংলা শেখার চেষ্টা করছি।

রাসেল আহমেদের মা বিলকিস বেগম জানান, এখানে আসার পর থেকে পরিবারের সবার সঙ্গে খুব মিশে চলছে ফানিয়া। সবাইকে আপন করে নিয়েছেন।

এদিকে এ ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। আশেপাশের মানুষ ভিড় করছে বিদেশিকে দেখার জন্য।



More News Of This Category



© All rights reserved © 2020 banglahost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin