মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগঞ্জে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, স্কুল ছাত্র নিহত রামগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী পালিত রামগঞ্জে ম্যাজিস্ট্রেট পরিচয়ে স্বামী স্ত্রীর প্রতারণা, আড়াই কোটি টাকা আত্মসাৎ বিক্রির জন্য ছেলেকে বাজারে তুললেন মা, দাম চাইলেন ১২ হাজার এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগের কর্মীরাই বেহেশতে আছেন: জিএম কাদের রামগঞ্জে ঝুঁকিপূর্ন বাঁশের সাঁকো দিয়ে মুসুল্লি এবং শিক্ষার্থীদের পারাপার প্রেমিকার ব্যাগে প্রেমিকের মরদেহ, ‘চরিত্রহীন’ বলায় হত্যা মামলায় ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেলে আগুন দিলেন যুবক লক্ষ্মীপুরে একই পরিবারের ৪ ভুয়া চিকিৎসকের জরিমানা রামগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পের মধ্য দিয়ে উদ্বোধন হলো টিচার্স মেডিকেল সেন্টার রামগঞ্জে সরকারি কর্মচারী কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধণা অনুষ্ঠিত রামগঞ্জে মাদ্রাসা ভবন নিলাম নিয়ে সভাপতি ও প্রিন্সিপালের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ রামগঞ্জে নিখোঁজের ২৩দিনেও সন্ধান মেলেনি আওয়ামীলীগ নেতার রামগঞ্জে ব্যবসায়ীকে মিথ্যে মামলা দিয়ে হয়রানি রামগঞ্জে লাল, সবুজ টিমের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রামগঞ্জে অর্থ আত্মসাৎ মামলায় প্রতারক নুরআলম জেলহাজতে রামগঞ্জ সরকারী হাসপাতাল পরিদর্শনে গিয়ে রোগীদের খোঁজ-খবর নিলেন এমপি আনোয়ার খান রামগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত রামগঞ্জে নাগমুদ কেআই ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ১৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামগঞ্জ পৌরসভার বাজেট ঘোষনা



রায়পুরে সালিশে মাদ্রাসা ছাত্রী ও প্রবাসীর স্ত্রীকে জুতাপেটা

Reporter Name
  • Update Time : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩৮ Time View

নিজস্ব প্রতিনিধি, রামগঞ্জ কন্ঠ, রায়পুরঃ লক্ষ্মীপুরের রায়পুরের উত্তর-পূর্ব কেরোয়া এলাকায় সালিসি বৈঠকে সৌদি প্রবাসীর স্ত্রী ও অষ্টম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে জুতাপেটাসহ লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। প্রেম সংক্রান্ত একটি ঘটনায় আহুত সালিসি বৈঠকে গত রবিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য মো. আরিফ হোসেন ক্ষিপ্ত হয়ে নিজেই ওই ছাত্রী ও সৌদি প্রবাসীর স্ত্রীকে জুতাপেটায় বেদম মারধর করেন। এ সময় তাদের ব্যবহৃত মোবাইল ফোন ভাঙচুর করে পানিতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ভুক্তভোগীরা আইনি সহায়তা নিতে চাইলে মেম্বার ও তার সাঙ্গরা টের পেয়ে মা-মেয়েকে ধরে এনে একটি ঘরে অবরুদ্ধ করে রাখে। পরে প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের (ছাত্রী ও প্রবাসীর স্ত্রী) উদ্ধার করে উপজেলা হাসপাতালে প্রেরণ করেন।

হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে ওই দিনই ভুক্তভোগী সৌদি প্রবাসীর স্ত্রী রিনা বেগম বাদী হয়ে ইউপি সদস্য আরিফ হোসেনকে (৪২) প্রধান অভিযুক্ত করে ১১ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেন। সোমবার (৩০ আগস্ট) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন রায়পুর থানার ওসি আবদুল জলিল।

এর আগে রায়পুর উপজেলার ৬ নং কেরোয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডস্থ কালা শাহ ফকির বাড়িতে ঘটনাটি ঘটে। এরপর থেকে ওই মাদ্রাসা ছাত্রী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। লোকলজ্জার ভয়ে বাড়ির বাইরে বের হতে পারছে না।

অভিযোগ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ওই এলাকার কালা শাহ ফকির বাড়ির কাশিমের ১৩ বছর বয়সী মেয়ে সানজিদার পাশ্ববর্তী রামগঞ্জ এলাকায় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি তার পরিবারকে জানানোর পরও ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে অন্য আরেকটি ছেলের সাথে বিয়ের দিন ধার্য করা হয়। বিষয়টি সানজিদা মেনে নিতে না পেরে তার প্রেমিকের হাত ধরে লাপাত্তা হয়ে যায়।

এদিকে সানজিদার লাপাত্তা হওয়ার সাথে সৌদি প্রবাসী আব্বাস হোসেনের অষ্টম শ্রেণি পড়ুয়া মাদ্রাসা ছাত্রী প্রীতি আক্তার জড়িত থাকার অভিযোগ এনে সালিসি বৈঠক বসে। বৈঠকে কেরোয়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. আরিফ হোসেন, মো. সুমনসহ স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বৈঠক চলাকালিন হঠাৎ ইউপি সদস্য আরিফ উত্তেজিত হয়ে উপস্থিত এলাকাবাসীর সামনে নিজ পায়ের জুতা খুলে মাদ্রাসা ছাত্রীকে পেটান। এসময় তার মা  (সৌদি প্রবাসীর স্ত্রী) রিনা বেগম আপত্তি জানালে তাকেও একই জুতা দিয়ে উপর্যুপরি পেটাতে থাকে।

একপর্যায়ে এলাকার লোকজন তাদেরকে সরিয়ে দিলে প্রাণে বেঁচে যায়। পরবর্তীতে আইনের আশ্রয় নিতে চাইলে তাদেরকে ঘরেই অবরুদ্ধ করে রাখে মেম্বার আরিফের লোকজন। খবর পেয়ে রায়পুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ কামাল ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

লাঞ্ছিত প্রীতি ও তার মা রিনা বেগম জানান, থানায় অভিযোগ দেওয়ার পর আজ (৩০ আগস্ট) দুপুরে ইউপি সদস্য আরিফ ও তার লোকজন এসে থানায় না যাওয়ার জন্য বলেছে। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে ঘরবাড়ি জ্বালিয়ে ও প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ করেন তারা।

এ বিষয়ে কথা বলতে স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেনের মুঠোফোনে একাধিকবার কল করেও সাড়া পাওয়া যায়নি। পরে তার বাড়িতে গেলে ঘর তালাবদ্ধ দেখা যায়।

ওই মাদ্রাসা ছাত্রীর মামা আলমগীর হোসেন বলেন, ‘আমার বোন ও ভাগ্নিকে বাড়ি থেকে ডেকে নিয়ে লাঞ্ছিত করেছে ইউপি সদস্য। অভিযুক্ত ওই ইউপি সদস্যের বিরুদ্ধে এসপির বাড়ি ডাকাতির অভিযোগ মামলা হয়েছে। বর্তমানে আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।’

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগীদের অভিযোগ পেয়েছি।’ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।



More News Of This Category
© All rights reserved © 2020 banglahost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin